নাঙ্গলকোটে প্রবাসীকে হয়রানির প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন, সংবাদ সম্মেলন

কুমিল্লার নাঙ্গলকোটে সৌদি আরব প্রবাসী ব্যাবসায়ীর নামে অপপ্রচার ও পাওনা টাকা না দিয়ে হয়রানির প্রতিবাদে বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলামের বিরুদ্ধে মানববন্ধন করে স্থানীয় গ্রামবাসী। বুধবার দুপুরে বাঙ্গড্ডা উত্তর পাড়ায় ভুক্তভোগী প্রবাসী হারুনুর রশিদের বাড়ী সংলগ্ন সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন; সমাজ সেবক আলী আহম্মেদ কেছু, হাজী হেদায়েত উল্লাহ, মাহবুল হক, জসিম উদ্দিন, বাংঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ সদস্য খোরশেদ আলম, সাবেক ইউপি সদস্য মাহবুবুল হক, সমাজ সেবক আব্দুস সোবহান, আবুল হোসেন, মোহন, সালেহ আহম্মদ, খোকন প্রমূখ।

মানববন্ধন শেষে সংবাদ সম্মেলনে হারুনুর রশিদ তার বক্তব্যে বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলামকে সন্ত্রাসী, চাঁদাবাজ, অর্থ আত্মসাতকারী, মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী আখ্যায়িত করে বলেন; চেয়ারম্যান সাইফুল ইসলাম আমার বিরুদ্ধে মিডিয়ার সামনে যে বক্তব্য রেখেছে সে গুলো সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

প্রকৃতপক্ষে সে আমার সম্মানহানী ও পাওনা টাকা না দিতেই এ সকল অপপ্রচার করে আসছে। আমি এসব অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এসময় চেয়ারম্যান সাইফুল ইসলামের নিকট পাওনা টাকা উদ্ধারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *