নাঙ্গলকোটে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ

স্টাফ রিপোর্টার- নাঙ্গলকোটের মৌকরা ই্উপি চেয়ারম্যান মোঃ সাইফুদ্দিন আলমগীরের বিরুদ্ধে মিথ্যাচার করার অভিযোগ উঠেছে। কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে নাঙ্গলকোটের ওয়ার্ড থেকে মেম্বার পদে ঢোল মার্কা প্রতীকের প্রার্থী আবু বক্কর ছিদ্দিক ওরফে ” ব ” আবু’র পক্ষে ভোট চাইতে গিয়ে কুমিল্লা (দঃ) জেলা আওয়ামী লীগের সভাপতি মাননীয় অর্থ মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ওরফে লোটাস কামাল ও সাধারণ সম্পাদক মুজিবুল হক মজিবের নাম ভাঙ্গছেন ! আজ বৃহস্পতিবার চেয়ারম্যানের ইউপি কার্যালয়ে এক মতবিনিময় সভা তিনি বলেন আবু বক্কর ছিদ্দিককে মেম্বার পদে জেলা আওয়ামী লীগের উল্লেখিত নেতৃবৃন্দ মনোনয়ন দিয়েছেন। যাহা ডাহা মিথ্যা বলে অপর প্রার্থীরা নিশ্চিত করেন। তারা বলেন, জেলা আওয়ামী লীগ মেম্বার পদে কাউকে মনোনয়ন দেননি। সাবেক মেম্বার আবু বক্কর ছিদ্দিক আবু মরনানয়নের জন্য আবেদন করেছেন মাত্র। কিন্তু জেলা আওয়ামী লীগ তার আবেদন বিবেচনায় নেননি। কারণ,গত পাঁচ বছর দায়িত্বকালীন কোন কাজ দেখাতে পারেননি। বরং উনার কর্মকান্ডে আওয়ামী লীগের বদনাম হচ্ছে। তিনি যে ব্যবসা করেন (?), সেটা মানুষ ভাল চোখে দেখছে না। সুতরাং তার মনোনয়ন পাওয়া প্রশ্নই উঠে না। এছাড়া মনোনয়নের বিষয়ে উপজেলা আওয়ামী লীগের কোনো নেতাই নিশ্চিত করে কেউ কিছু বলতে পারছে না।
মনোনয়নের বিষয়ে মন্ত্রী মহোদয়ের এপিএস কল্যাণ মিত্র সিং রতনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, মন্ত্রী মহোদয় কাউকে মনোনয়ন দেননি। উপজেলা আওয়ামী লীগের আহবায়ক প্রফেসার জয়নাল আবেদিনের সাথে যোগাযোগের চেষ্টা করলে তিনি অসুস্থ থাকায় কথা বলা যায়নি। যুগ্ম আহবায়ক অধ্যক্ষ ছাদেক হোসেনের সাথে যোগাযোগ করলে মনোনয়নের বিষয়ে তিনি কিছুই জানেন না বলে জানান এবং উপজেলা আওয়ামী লীগে মনোনয়নের বিষয়ে কোনো কথাই হয়নি। যারা প্রার্থী হয়েছেন তারা স্বেচ্ছায় প্রার্থী হয়েছেন।
মেম্বার পদে উটপাখী প্রতীকের প্রাথী এ কে এম বাহাউদ্দিন কোরাইশি (শুভ খাঁন) বলেন, মন্ত্রী মহোদয় কাউকে মনোনয়ন দেননি। তিনি মনোনয়ন দিলে অবশ্যই উপজেলা আওয়ামী লীগকে বলতেন এবং উপজেলা আওয়ামী লীগ বর্ধিত সভা ডেকে জানান দিতেন। তাহলে অন্যদের প্রাথী হবার প্রশ্নই আসে না। এখন যারা মন্ত্রী মহোদয়ের নাম ভাঙ্গছেন আশা করি ভোটার যারা তারা ব্যালটের মাধ্যমে মিথ্যাচারের জবাব দিবেন।
উল্লেখ্য, আসন্ন কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে নাঙ্গলকোটের ওয়ার্ড থেকে মেম্বার পদে ৫( পাঁচ) জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। তারা হলেন, টিউবওয়েল প্রতীক নিয়ে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আবুল খায়ের আবু , উটপাখী প্রতীকে খাঁন পরিবারের সদস্য সাবেক এমপি ডাঃ কামরুজ্জামান খাঁন সাহেবের ভাতিজা আওয়ামী লীগ নেতা এ কে এম বাহাউদ্দিন কোরাইশি (শুভ খাঁন) , তালাচাবি প্রতীকে যুবলীগ নেতা তৌহিদুর রহমান মজুমদার, হাতি প্রতীকে স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ মোস্তাক আহমেদ ও ঢোল প্রতীকে সাবেক মেম্বার আবু বক্কর ছিদ্দিক ওরফে আবু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *