নাঙ্গলকোটে রেলের টিকেট বিক্রি হচ্ছে অবৈধভাবে দালালের হাতে!
কুমিল্লা নাঙ্গলকোট অবৈধভাবে বিক্রি হচ্ছে রেলের টিকিট, নিতে হচ্ছে দালালদের হাত থেকে এমন অভিযোগ উঠেছে, নাঙ্গলকোট রেলওয়ে মাষ্টারের বিরুদ্ধে।
স্থানীয় রা” ও রেল যাত্রী রা’ জানান নাঙ্গলকোটের রেল স্টেশনে চট্রগ্রামের যাতায়াত যাত্রী অনেক টা বেশি, কিন্তু টিকেটের জন্য আসলে দালালের হাত থেকে নিতে হয় অনেক টা বেশি দাম দিয়ে।
এবিষয়ে নাঙ্গলকোট রায়কোট অলিপুর বসবাসকারী মোঃ শাহাজান হুজুর অভিযোগ করে বলেন তিনি অনেক বার মেঘনা এক্সপ্রেস টিকিটের জন্য গিয়ে ভুক্তভোগী হয়েছেন, এবং স্টেশন মাষ্টারের কাছে টিকেট চাইলে সিট নেই বলে জানান, কিন্তু বাহিরে দালালের হাত থেকে নিতে সিট চূড়া দাম দিয়ে। তিনি আরো বলেন কিছু দাম ধরে দালালের হাতে বিক্রি করে দেয় স্টেশনের কর্মকর্তারা।
এবিষয়ে সরজমিনে স্টেশন মাষ্টার মোঃ জালালউদ্দীন সাথে কথা বলে, বলেন, মেঘনা এক্সপ্রেস টিকেটে সিট রয়েছে মাত্র ৫০ টা, যাত্রী হয় ৩-৪ শত, তার মধ্যে কিছু টিকেট অনলাইনে বিক্রি হচ্ছে, কিছু অসাধু ব্যবসায়ী যাত্রী সেজে টিকেট বিক্রি করছেন গোপনে যাত্রীদের কাছে বেশী দামে যা আমাদের ধোঁয়া ছোঁয়ার বাহিরে।
সাধারণ জনগণ জানিয়েছেন নাঙ্গলকোট রেলওয়ে তেমন কোন উন্নয়ন নেই,প্রতি মূহুর্তে প্রতারণা ও ভোগান্তি হচ্ছে সাধারণ জনগণ, এতে উপর মহল নাঙ্গলকোট রেল স্টেশন দিগে দৃষ্টি আকর্ষণ করছে সাধারণ জনগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *