Recent News
গরু ঘাস খাওয়াকে কেন্দ্র করে কৃষককে পিটিয়ে হত্যা!

পাবনার ফরিদপুরে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে খোকন আলী (৪০) নামে এক কৃষককে তার চাচাতো ভাইয়েরা পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার পুঙ্গলি ইউনিয়নের বয়রাপাড়া গ্রামে শনিবার বিকেল সাড়ে চারটার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় ফরিদপুর থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে খোকন আলীর আপন ছোট ভাই টোকন আলীর জমিতে তার চাচাতো ভাই জালিম উদ্দিনের গরু ঘাস খায়। এ সময় টোকন আলী গরুকে পিটিয়ে জমি থেকে বের করে দেয়। এতে জালিম ক্ষিপ্ত হয়ে টোকনকে মারতে গেলে খোকন এসে জালিমকে চড় থাপ্পড় মেরে তাড়িয়ে দেয়। এরপর থেকেই জালিম ও তার ভাই আলতাবসহ পরিবারের অন্যরা খোকন ও টোকনকে মারধরের হুমকি দেয়। একপর্যায়ে আজ শনিবার দুপুরে খোকন ও টোকনসহ পরিবারের সদস্যরা পাশের গ্রামে এক আত্মীয়ের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে যায়। অনুষ্ঠানে খাওয়া-দাওয়া শেষে খোকন একাই বাড়ি ফিরছিল। বাড়িতে প্রবেশের আগেই খোকনকে রাস্তায় একা পেয়ে জালিম ও আলতাব সহ ৭/৮জন হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে। পরে স্থানীয় বাসিন্দারা খোকনকে উদ্ধার করে ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ফরিদপুর থানা পুলিশের এসআই সাবরিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তদের ধরতে পুলিশ সদস্যরা ওই গ্রামে ঘটনার পর থেকে অবস্থান করছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *